1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিজলা কানুর পরিবারের পাশে চুনারুঘাট উপজেলা প্রশাসন

রায়হান আহমেদ : অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিজলা কানুর বাড়িতে খাদ্যসামগ্রী নিয়ে গেলেন চুনারুঘাট উপজেলা প্রশাসন। এছাড়াও ক্ষতিগ্রস্ত পরিবারকে অচিরেই ঘর নির্মাণ করার জন্য ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন।

সোমবার বিকেলে উপজেলার আমু বাগানে বিজলা কানুর পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, সাবান সহ বিভিন্ন খাদ্যসামগ্রী প্রদান করেন- ভারপ্রাপ্ত ইউএনও এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল ও পিআইও প্লাবল পাল।

জানা যায়- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মাহবুব আলী এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান ও ইউএনও সত্যজিত রায় দাশের নির্দেশনায় তাৎক্ষণিক এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এরই সাথে পরবর্তী সহায়তাও করা হবে।

খাদ্যসামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন- আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপ-সহকারী প্রকৌশলী মনির হোসেন জমদ্দার, উপজেলা কৃৃৃৃৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, গত শনিবার ভোর-রাতে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ওয়ার্ড মেম্বার বিজলা কানুর বসতগৃহে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ঘটনায় গরু-ছাগল, হাঁস-মুরগি, মোটরসাইকেল, বাই সাইকেল এবং ব্যবসার কাপড় সহ গৃহের মূল্যবান আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। আগুনে পুড়ে আহত হন বিজলা কানুর স্বামী।

     এই ক্যাটাগরীর আরো খবর